Singer
Trending

32 ইঞ্চি এলইডি টিভির দাম কত ২০২৩

32 ইঞ্চি এলইডি টিভির দাম কত ২০২৩ বাংলাদেশের বর্তমান বাজারে বিভিন্ন এলইডি টিভি পাওয়া যায়। এলইডি প্যানেল প্রযুক্তি বিভিন্ন প্যানেল প্রযুক্তির পাশাপাশি খুবই জনপ্রিয়। এতেই বাংলাদেশে সবচেয়ে বেশি এলইডি টিভি পাওয়া যায়। এবং এটি সবচেয়ে বেশি ব্যবহৃত টিভি হিসাবে পরিচিত। এলইডি টিভি আকারভিত্তিকভাবে বিভিন্ন সাইজের এবং ডিসপ্লের আকারের হতে পারে, ছোট থেকে বড়। বর্তমান সময়ে মানুষরা তাদের চাহিদামত বাজেট থেকে বিভিন্ন আকারের এলইডি টিভি কেনছে। বাংলাদেশের বাজারে এলইডি টিভি ভিন্ন ভিন্ন মূল্যে পাওয়া যায়। আজকে আমরা শুধুমাত্র ৩২ ইঞ্চি এলইডি টিভির মূল্য নিয়ে আলোচনা করব।

বাজারে পাওয়া যায় ৩২ ইঞ্চি এলইডি টিভি এর মূল্য মাত্র ১৮,০০০ টাকা। ৩২ ইঞ্চি এলইডি টিভির আরও বিভিন্ন মডেল গুলোর দাম হলো ২০,৫০০ টাকা, ৩২ ইঞ্চি স্মার্ট এলইডি টিভির দাম হলো ২২,০০০ টাকা এবং ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনতে হলে মাত্র ১৬,০০০ টাকা প্রয়োজন। আপনি চাইলে আপনার পছন্দ মত যেকোনো ব্র্যান্ডের ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনতে পারেন। সুতরাং, বাজারে ৩২ ইঞ্চি এলইডি টিভির মূল্য কত ২০২৩ সালে, তা আজকের এই আর্টিকেল থেকে জানতে পারবেন।

32 ইঞ্চি এলইডি টিভির দাম কত ২০২৩
32 ইঞ্চি এলইডি টিভির দাম কত ২০২৩

32 ইঞ্চি এলইডি টিভির দাম কত

বাজারে ৩২ ইঞ্চি এলইডি টিভি বিভিন্ন দামে পাওয়া যায়। মডেলের ভিন্নতার কারণেই ৩২ ইঞ্চি এলইডি টিভির দাম একেবারেই বেশি বা কম হতে পারে। তাই আপনাকে পছন্দ করে ভালো মানের এলইডি টিভি কিনতে হবে। এলইডি টিভি ক্রয় করেন যারা তারা সিনেমা বা টেলিভিশন দেখার অন্যরকম একটা অভিজ্ঞতা তৈরি করেন। সিনেমা বা টেলিভিশন দেখে আনন্দ পাওয়া যায় অনেকেরই পছন্দে। এবং এটা বাড়ির বিনোদনে অনেক সাহায্য করে।

এলইডি টিভির আকার অনেকটা বড় হয়ে থাকে, এজন্য টেলিভিশন দেখার সুবিধা ভালোভাবে পাওয়া যায়। এবং এলইডি টিভি বাস্তবমুখী চিত্র প্রদর্শন করতে সক্ষম। ভিডিও কোয়ালিটি ধারণক্ষমতা অনেকটাই ভালো। বিভিন্ন ব্র্যান্ড বা মডেল অনুযায়ী এলইডি টিভির ক্রয় মূল্য ১৮,০০০ টাকা থেকে শুরু করে প্রায় ২৮,০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। আপনার চাহিদামত পছন্দের ব্র্যান্ড থেকে যে কোন একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনতে পারেন।

এলইডি টিভির দাম কত বাংলাদেশ ২০২৩

বাংলাদেশের বাজারে বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের সবগুলো এলইডি টিভি পাওয়া যায়। LED টিভির দাম ৪৫০০ টাকা থেকে শুরু করে লাখ টাকা পর্যন্ত হয়ে থাকে। তবে বাংলাদেশের বাজারে মানুষরা সবচেয়ে বেশি ওয়ালটন এলইডি টিভি ব্যবহার করে থাকে। এটি একটি বেশ জনপ্রিয় ব্র্যান্ড। এর পাশাপাশি সিঙ্গার, সনি, মিনিস্টার, এলজি, প্যানাসোনিক, স্যামসাং ইত্যাদি ব্র্যান্ডগুলোও বাংলাদেশের মানুষের মধ্যে জনপ্রিয়। আজকে আমি সকল ব্র্যান্ডের ৩২ ইঞ্চি LED টিভির দাম নিয়ে আলোচনা করব। আপনি যদি ৩২ ইঞ্চি এলইডি টিভির দাম জানতে চান, তাহলে এই পোস্টটি পূর্ণতা পড়ুন।

ওয়ালটন টিভি 32 ইঞ্চি দাম কত

বহুল ব্যবহৃত টেলিভিশনের মধ্যে ওয়ালটন এলইডি টিভি অন্যতম। বর্তমানে WALTON LED টিভি অনেক বেশি ব্যবহার হচ্ছে। মানুষরা চাহিদা অনুযায়ী ওয়ালটন এলইডি টিভি খুব সহজে পাচ্ছে। ওয়ালটন টিভির বিভিন্ন সাইজ উপলব্ধ। এবং এর সাইজের জন্য দামের ভিন্নতা রয়েছে। আর বর্তমানে ৩২ ইঞ্চি ওয়ালটন LED টিভির বাজার মূল্য ১৬,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকা পর্যন্ত পাওয়া যায়। তবে ৩২ ইঞ্চি টিভির মধ্যে বিভিন্ন মডেল উপলব্ধ। যেমন Walton LED TV W32Q20 – ৩২” ইঞ্চি মডেলটির বর্তমান বাজার মূল্য ১৬,৮০০ টাকা। আরো রয়েছে Walton WD32RS যার দাম ২৭,৯০০ টাকা।

32 ইঞ্চি স্যামসাং এলইডি টিভির দাম ২০২৩

স্যামসাং ৩২ ইঞ্চি টিভির দাম মাত্র ১৫,৪৮০ টাকা থেকে শুরু করে ২৬,৪৯৯ টাকা পর্যন্ত পাওয়া যায়। এবং স্যামসাং এলইডি এইচডি রেজুলেশনের টিভি। এটিও বাস্তবমুখী ছবি প্রদর্শন করতে সক্ষম। ৩২ ইঞ্চির এই টিভিগুলোতে ওয়াইফাই প্রযুক্তি সাপোর্ট করে, তাই ইন্টারনেট ব্যবহার করা সহজ হয়। কম দামের মধ্যে স্যামসাং স্মার্ট টিভি এখন হাতের নাগালে। অর্থাৎ বিভিন্ন মডেলের সাথে স্যামসাং এলইডি টিভির দাম ভিন্নভাবে পরিবর্তন হয়ে থাকে। আপনার চাহিদা অনুযায়ী বাজারে গিয়ে স্যামসাং ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনুন।

Sony 32 ইঞ্চি এলইডি টিভির দাম কত

বাংলাদেশে সনি টিভির দাম ২৫,৯০০ টাকা থেকে শুরু করে যা একটি ৩২-ইঞ্চি এলইডি টেলিভিশন। এটি দ্বারা এইচডি ভিডিও দেখা যায়। এবং এই সনি টিভি বেশ পুরাতন সময় থেকেই বাজারে পূর্ণ রেজুলেশন এইচডি ভিডিও সমর্থন করতে সক্ষম। এবং এটি দেখতেও অনেকটা স্টাইলিশ, কারণ এই টিভির পুরোটাই মোটামুটি ডিসপ্লে। এটাতে চারপাশে বর্ডার ব্যবহার করা হয়েছে। এই টিভির মান অনেক ভালো এবং সহজে নষ্ট হয় না। ৩২ ইঞ্চি সনি টিভির বর্তমান বাজার মূল্য পড়বে ২২,০০০ টাকা থেকে ২৫,০০০ টাকা।

32 ইঞ্চি মিনিস্টার এলইডি টিভির দাম ২০২৩

মিনিস্টার টিভি অনেকটাই জনপ্রিয় কারণ হচ্ছে এটাতে স্মার্ট এলইডি প্যানেল ব্যবহার করা হয়েছে। এটির ডিসপ্লে চমৎকার সুবিধা সরবরাহ করে। মিনিস্টার এলইডি টিভি উজ্জ্বল আলো প্রদর্শন করে। মিনিস্টার টিভিতে ওয়েবওএস ব্যবহার করা হয় যা উন্নতমানের টিভি অপারেটিং সিস্টেম। চাহিদার অনুযায়ী মিনিস্টার টিভির মূল্য প্রায়শই ভালো। তবে ৩২ ইঞ্চি মিনিস্টার এলইডি টিভির বর্তমান বাজার মূল্য ২১,৯০০ টাকা।

সিঙ্গার 32 ইঞ্চি এলইডি টিভির দাম

সিংগার এলইডি টিভিগুলো গুণগত মানের দিকে অনেকটা ভালো মানের হয়। ২২ হাজার টাকায় সিংগার টিভি পাওয়া যায়। আবার ৩২ ইঞ্চি টিভি অনেক কম মূল্যে পাওয়া যায়। মডেলের ভিন্নতার কারণে দামের তারতম্য হয়ে থাকে। কোয়ালিটি অনুযায়ী সিংগার টিভি ভালো মান এবং নিম্ন মানের সিংগার এলইডি টিভি পাওয়া যায়। আপনার চাহিদা অনুযায়ী ৩২ ইঞ্চি এলইডি টিভি ২২-৩০ হাজার টাকার মধ্যে কিনতে পারবেন।

এলজি 32 ইঞ্চি এলইডি টিভির দাম ২০২৩

এলজি এলইডি টিভি অনেক ভালমানের হয়ে থাকে। বাংলাদেশের বাজারে এলজি এলইডি টিভি বিভিন্ন ব্র্যান্ডের পাশাপাশি অনেক জনপ্রিয় একটি ব্র্যান্ড। এলজি নিখুঁত টেকনোলজি এবং উন্নতমানের ছবি প্রদর্শনের সক্ষম। এলজি টিভি বাজারে ছোট-বড়-মাঝারি ফিরে পাওয়া যায়। তবে ৩২ ইঞ্চি এলজি এলইডি টিভি আপনার জন্য হতে পারে একদম সঠিক নির্বাচন। বর্তমানে এলজি ৩২ ইঞ্চি এলইডি টিভির দাম ২২ হাজার টাকা, ২৫ হাজার টাকা, ২৮ হাজার টাকা ইত্যাদি দামে পাওয়া যায়।

প্যানাসনিক 32 ইঞ্চি  এলইডি টিভির দাম ২০২৩

প্যানাসনিক উন্নতমানের টেকনোলজির একটি ব্র্যান্ড। জনগণের কাছে মোটামুটি জনপ্রিয়, অনেকে প্যানাসনিক এলইডি টিভি ব্যবহার করে থাকেন। বিভিন্ন এলইডি টিভির পাশাপাশি প্যানাসনিক এলইডি টিভি অনেক সুন্দর সার্ভিস দিয়ে থাকে। এজন্য অনেকেই প্যানাসনিক এলইডি বেশিরভাগ মানুষ ব্যবহার করে থাকেন। বর্তমান বাজারে এলইডি টিভি বিভিন্ন সাইজের পাওয়া যায়। ছোট-বড়, মাঝারি আকারের বিভিন্ন ধরনের প্যানাসনিক এলইডি টিভি পাওয়া যায়। প্যানাসনিক ৩২ ইঞ্চি এলইডি টিভির দাম বর্তমান বাজারে ২৫ হাজার ৫০০ টাকা।

32 ইঞ্চি ভিশন  এলইডি টিভির দাম কত

ভিশন এলইডি টিভি অনেকটা বিশেষ কারণে জনগণের কাছে খুবই জনপ্রিয় হয়ে থাকে। এটিতে আধুনিক টেকনোলজি সম্পন্ন এবং আপনি চাইলে ওয়ারলেস সংযোগ ব্যবহার করতে পারেন। এটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ব্যবহার করে এবং আপনি মোবাইল দিয়ে এটি নিয়ন্ত্রণ করতে পারেন। ভিশন এলইডি টিভির বিভিন্ন আকার পাওয়া যায়। ৩২ ইঞ্চি এলইডি টিভি খুব সহজেই বাজারে পাওয়া যায়। এবং মডেলের বিভিন্ন বৈশিষ্ট্য এর কারণে দামও ভিন্ন হয়ে থাকে। সাধারণতঃ এর দাম পড়বে প্রায় ২৭,৫০০ টাকা, ২০ হাজার টাকা, ২২ হাজার টাকা ইত্যাদি দামে পাওয়া যায়।

ভিসতা 32 ইঞ্চি এলইডি টিভির দাম কত

ভিস্তা এলইডি টিভি বর্তমান বাজারে ২৩ হাজার ৯২০ টাকায় পাওয়া যায়। তবে বিভিন্ন ডিসকাউন্টের কারণে দাম কমতে পারে। এই টিভিতে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ আছে। এই টিভি ব্যবহারে অনেক সুবিধা পাওয়া যায় এবং যদি কোন সমস্যা হয় তবে সার্ভিস প্রদান করা হয়। দামও তুলনামূলকভাবে খুবই ভালো এবং এটি সবার চাহিদার মধ্যে পড়ে। তাই ভিস্তা ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনতে পারেন।

শেষ কথা

উপরে যে পোস্টটি লেখা হয়েছে তা সম্পূর্ণ পড়ে থাকলেন যদি আপনি। তাহলে ২০২৩ সালের জন্য ৩২ ইঞ্চি এলইডি টিভির দাম কত হবে সেটা জানতে পারবেন। উপরে প্রায় সকল এলইডি টিভির দাম নিয়ে আলোচনা করা হয়েছে। বিশেষত, জনপ্রিয় সব ব্র্যান্ডের গানগুলোর দাম নিয়ে আলোচনা করা হয়েছে। বর্তমানে এসব এলইডি টিভি বেশি ব্যবহৃত হয়ে থাকে। তবে, ৩২ ইঞ্চি এলইডি টিভি সবচেয়ে জনপ্রিয় হওয়ায়। আপনাদের সমস্যা ও পছন্দ মেনে এর সঠিক দামটি আপনাদের সামনে তুলে ধরেছি। যদি উপরের কোনটা ভুল থাকে, তবে দয়া করে নিচের কমেন্ট বক্সে জানাতে পারেন। ধন্যবাদ।

আরও দেখুনঃ TV Price in Bangladesh 2023

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button